মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ১০:৪১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর

শ্রীমঙ্গলে নন-এমপিও শিক্ষক-কর্মচারিদের প্রণোদনা প্রদান

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে ক্ষতিগ্রস্থ মাধ্যমিক ও উচ্চ-মাধ্যমিক পর্যায়ের নন-এমপিও ১৩৪ জন শিক্ষক-কর্মচারিকে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ৫ লাখ ৭৫ হাজার টাকার আর্থিক প্রণোদনা প্রদান করা হয়েছে।

বৃহস্পতিার (৯ জুলাই) সকালে উপজেলা পরিষদের কনফারেন্স রুমে আয়োজিত এক অনুষ্ঠানে প্রণোদনার চেক তুলে দেন উপজেলা চেয়ারম্যান রনধীর কুমার দেব ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নজরুল ইসলাম। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা দীলিপ কুমার বর্ধন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নজরুল ইসলাম বলেন, ৯৬ জন নন-এমপিও শিক্ষক প্রত্যেককে ৫০০০ টাকা ও ৩৮ জন কর্মচারি প্রত্যেককে ২৫০০ টাকা করে প্রণোদনা দেওয়া হয়। মোট ১৩৪ জন শিক্ষক-কর্মচারির মধ্যে ৫ লাখ ৭৫ হাজার টাকার চেক বিতরণ করা হয়।

এই সংকটকালীন সময়ে আর্থিক প্রণোদনা পেয়ে শিক্ষক-কর্মচারিগণ প্রধানমন্ত্রীর প্রতি তাদের কৃতজ্ঞতা ব্যক্ত করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com